ক্ষুধার কষ্ট, জ্বীন-ভুতের আছর ও কবরের আজাব থেকে মুক্তি পাবার দোয়া

al-kabidu-2

স্কাইমুন আইটি সলিউশন এর পক্ষ থেকে অনেক শুভেচ্ছা জানাই । আজ আপনাদের সাথে শেয়ার করছি ইসলামীক একটি দোয়‍া । যার ফজিলত অনেক । যে দোয়া পাঠ করলে আমাদের ইহকালে এবং পরকালে অনেক লাভবান হতে পারি । মহান আল্লহ তায়ালা তার গুনবাচক নাম যিকির করা কথা বলেছেন এবং সেই সাথে আমাদের নবী হযরত মুহাম্মদ (সা:) আমাদের যিকির করার জন্য বলেছেন ,  বিশেষ করে এই দোয়া যিকির করার জন্য বলেছেন । আসুন আমরা জেনে নিই , নিজে আমল করি এবং অন্যদের আমল করার জন্য উৎসাহিত করি । এতে আমরা অনেক অনেক লাভবান হতে পারি ।

আল্লাহর একটি গুনবাচক নাম  : اَلْقَابِضُ

বাংলায়  : আল-ক্বাবিদু

অর্থ : ‘বান্দার রিযিক ও অন্তর সকোচনকারী এবং রূহ কবজকারী।’

আল্লাহর এই গুনবাচক নাম আমলের ফজিলত :

@  যে ব্যক্তি এ পবিত্র গুণবাচক (اَلْقَابِضُ) ‘আল-ক্বাবিদু’ নামটি চল্লিশ দিন পর্যন্ত চার টুকরো রুটি বা অন্য কিছুর ওপর লিখে আহার করে তবে আল্লাহর ইচ্ছায় সে ক্ষুধা ও কবরের আজাব থেকে নিরাপদ থাকবে।

@  যে ব্যক্তি এ পবিত্র গুণবাচক (اَلْقَابِضُ) ‘আল-ক্বাবিদু’ প্রতিদিন ৪০ বার পড়বে, সে পিপাষার্ত হবে না।

@  যে ব্যক্তি এ পবিত্র নাম ৪০ দিন পর্যন্ত রুটির প্রথম লোকমায় লিখে খাবে; জীবনে কখনও ক্ষুধায় কষ্ট পাইবে না এবং জ্বীন – ভূতের আছর ও যাদুর আক্রমণ থেকে রক্ষা পাবে।

 আসুন আমরা সকলে আমল করি । সেই সাথে আমাদের পাশে বন্ধু , আত্মীয় স্বজন সকলের সাথে শেয়ার করি । এই দোয়া আমলে নিশ্চয় মহান আল্লাহ আমাদের ফজিলত দিবেন । আল্লাহ আমাদের সকলকে আমল করার তৌফিক দান করুন । আমিন

বিভিন্ন সফটওয়্যার আর মো্বাইল অ্যাপস এর ফ্রি ডাউনলোড লিংক সহ বিভিন্ন সমস্যার সমাধান নিতে আমাদের ফেসবুকে আসুন  ফেসবুক লিংক এর জন্য এখানে ক্লিক করুন 

Share To Social Site To show your Friend